Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৩ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শরণখোলায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১ 

শরণখোলা(বাগেরহাট) প্রতিনিধি
অক্টোবর ৩, ২০২২ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের শরণখোলার পল্লীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার মামলার আসামি রঞ্জন হালদার (২৮)কে থানা পুলিশ সোমবার (৩ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার করেছে। ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী ছাত্রীর অভিযোগে জানা যায়, রবিবার (২ অক্টোবর)  সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর বাজারে কেনাকাটা করে মাদ্রাসায় ফাজিল পড়ুয়া ঐ ছাত্রী (১৯) বৃষ্টির মধ্যে রাজাপুর গ্রামের বাড়ির পথে যাওয়ার সময় রাজাপুর গ্রামের বেলাল হোসেনের বাড়ির কাছে ফাঁকা জায়গা পৌছলে একই গ্রামের রমনি হালদারের ছেলে মাদকাসক্ত রঞ্জন পেছন থেকে ছাত্রীটিকে আকষ্মিকভাবে জাপ্টে মুখ চেপে  ধরে ধর্ষণের উদ্দেশ্যে রাস্তার পাশে একটা ফাঁকা ঘরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে রাস্তায় একটা ইজিবাইক দেখে রঞ্জন তার নিজের মোবাইল ফোন রাস্তায় ফেলে দৌড়ে পালিয়ে যায় বলে শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন  ভিকটিম ছাত্রী সাংবাদিকদের জানিয়েছেন।
ধানসাগর ইউনিয়ন পরিষদের রাজাপুর ওয়ার্ড মেম্বার আঃ রহমান জানান, ছাত্রীকে ধর্ষণের চেষ্টার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন জানান, ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামি রঞ্জন হালদারকে গ্রেপ্তার করেছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: