Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বালিয়াকান্দিতে মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির পরিদর্শনে পুলিশ সুপার

রাজবাড়ী প্রতিনিধি
অক্টোবর ৪, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের পূজা মন্ডব পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
সোমবার (৪ অক্টোবর)  বিকালে পরিদর্শনকালে তিনি জেলা পুলিশের পক্ষ থেকে পূজা মণ্ডপে ফলমূল উপহার দেন ও  দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন,অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) মোঃ রেজাউল করিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, বালিয়াকান্দি থানা পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান,পরিদর্শক তদন্ত মো. মনিরুজ্জামান খান, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি সুজয় কুমার পাল, সম্পাদক সঞ্জয় কুমার চৌধুরী রতন, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেজ চন্দ্র সমাদ্দার ও সম্পাদক চন্দন নাথ কুন্ডুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা। এউৎসব  কেন্দ্র করে  যেন কোন আইনশৃঙ্খলা অবনতি না ঘটে সে জন্য প্রশাসন সর্বচ্চ কঠোর অবস্থানে আছে। শান্তিপূর্ণ ভাবে এ উৎসবশেষ হোক এটাই আমার প্রত্যাশা।
বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: