Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৫ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দ নজরুল মেডিকেল হাসপাতালে আনসার-সুইপারদের সংঘর্ষে আহত ৭

সাজ্জাদ হোসেন হৃদয়, কিশোরগঞ্জ
অক্টোবর ৫, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আনসার ও সুইপারদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে এক আনসার সদস্যসহ সাতজন আহত হয়েছেন। এ সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আনসার সদস্যরা আট রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে নিক্ষেপ করে।
আজ বুধবার দুপুর ১২টায় শুরু হওয়া সংঘর্ষ চলে দুপুর ১টা পর্যন্ত। সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান জানান, সকালের দিকে মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত হরিজন সম্প্রদায়ের এক সদস্যের একটি মোবাইল ফোন হারিয়ে যায়। এ সময় হরিজন সম্প্রদায়ের ঐ সদস্য হাসপাতাল মূল ফটকে দায়িত্বে থাকা এক আনসার সদস্যের কাছে গিয়ে নিরাপত্তা নিয়ে প্রশ্ন করেন। এ নিয়ে তাদের মধ্যে তুমুল বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে হরিজন সম্প্রদায়ের ওই সদস্য তার কলোনীতে খবর দেয়। অন্যদিকে এমন ঘটনা শুনে আনসার ক্যাপ থেকেও আনসার সদস্যরা হাসপাতালের ফটকে ছুটে আসলে শুরু হয় ঘন্টাব্যাপী সংঘর্ষ। এতে এক আনসার সদস্যসহ সাতজন আহত হয়েছে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আনসার সদস্যরা আট রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করেছে বলেও জানান তিনি।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ বিষয়ে জানান, হরিজন সম্প্রদায়ের এক সদস্যের মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: