Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৫ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আ. লীগ পরিকল্পিত ভাবে গনতন্ত্রকে ধ্বংস করছে: মির্জা ফখরুল

দেলোয়ার হোসেন ।। ঢাকা ব্যুরো
অক্টোবর ৫, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছি। সকল সম্প্রদায় হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান সবাই একযোগে গনতান্ত্রীক রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ  করে ছিলাম। আওয়ামী লীগ সরকার বাংলাদেশ গনতন্ত্র কে ধ্বংস করতে দেশের সকল গনতন্ত্রের প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করছে। আওয়ামী লীগ স্বাধীনতার ৫০ বছরে এসে একতন্ত্র রাষ্ট্রতে পরিনত করতে চায়। বাংলাদেশের জনপ্রিয় দেশ নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তারা মিথ্যা মামলা দিয়ে তাকে কারাগারে আটক রেখেছে। এই মিথ্যে মামলায় তারেক রহমান এখন প্রবাস জীবন কাটাচ্ছে । আওয়ামী লীগ এদেশের হাজার হাজার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের নির্যাতন করছে।

মির্জা ফখরুল আরো বলেন, দেবী দুর্গার আবির্ভাব হয়েছিল পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার জন্য, অন্যায়কে পরাজিত করে ন্যায় ও সত্যকে প্রতিষ্ঠা করার জন্য। আমাদেরকে যখন এই দানব সরকার নির্যাতন করছে , সেই সময়ে এই উৎসবের মধ্যেও অনেক দু:খ কষ্ট নিয়ে আজকে আমরা শপথ নেব, আগামী দিনে এই অশুভ রাজনৈতিক শক্তিকে পরাজিত করে সত্য ও ন্যায়ের মানবিক মুল্যবোধকে প্রতিষ্ঠা করার। গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে কেরানীগঞ্জ থানার তেঘরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নিজ বাড়িতে পূজা মন্ডপ পরিদর্শন করে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি’ স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু,বিএনপি’র কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখার সভাপতি এডভোকেট নিপুন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, সাবেক যুবদল সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদসহ কেরানীগঞ্জ উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: