Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৭ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

অপহরণের ৩ দিন পর প্রবাসী হারুনকে রাঙামাটি থেকে উদ্ধার

এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো
অক্টোবর ৭, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে নগরে যাওয়ার পথে অপহরণের শিকার হওয়া প্রবাসী মো.হারুন সিকদার (৪৫)কে তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১০ টায় রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের সহযোগিতায় রাঙামাটির কাঁঠালতলি এলাকা থেকে অপহৃত হারুন সিকদারকে উদ্ধার করেন রাঙ্গুনিয়া-রাউজান সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম ও দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে স্বজনদের কাছে অপহৃত হারুন সিকদারকে হস্তান্তর করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
এ ঘটনায় জড়িত অপহরণকারীর কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা যায়, উপজেলার সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটার ৮ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের ডাক্তার আমিন শরীফ সিকদারের প্রবাসফেরত ছেলে হারুন সিকদার গত মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ৮ টায় চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে গ্রামের বাড়ি থেকে বের হন। বের হওয়ার ২-৩ ঘন্টা পর পরিবার থেকে তার মোবাইলে কল করলে সংযোগ বিচ্ছিন্ন পাওয়া যায়। এর থেকে ধারণা করা হচ্ছে ২-৩ ঘন্টার মধ্যেই অপহরণকারীরা হারুনকে অপহরণ করেছে। পরে হারুনের কোন খোঁজ না পেয়ে রাতেই দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।
এদিকে একই দিন রাত ১১ টায় ‘৫০ হাজার টাকা না পাঠালে আমাকে তারা মেরে ফেলবে।’ সামাজিক যোগাযোগ মাধ্যমের ম্যাসেঞ্জারে হারুনের এমন একটি ভয়েস ম্যাসেজ আসে পরিবারের কাছে। হারুনকে ফিরে পাবার আশায় গত বুধবার অপহরণকারীদের কয়েকটি মোবাইলে নগদের মাধ্যমে মুক্তিপণের ৫০ হাজার টাকাও পাঠায় পরিবার। তবে টাকা পাঠানোর পরও হারুনকে ফিরে না পেয়ে থানা ও সহকারি পুলিশ সুপার রাঙ্গুনিয়া-রাউজান সার্কেলর দ্বারস্থ হয়ে বিষয়টি জানান
ভিকটিমের পরিবার। পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় গতকাল বৃহস্পতিবার রাত ১০ পার্বত্য চট্টগ্রাম রাঙামাটি জেলার কাঁঠালতলি এলাকা থেকে অপহৃত হারুন সিকদারকে অক্ষতবস্থায় উদ্ধার করে।
এ ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, ‘অপহৃত প্রবাসী হারুন সিকদারকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত অপহরণকারী চক্রকে গ্রেফতারে পুলিশের অভিযান তৎপরতা অব্যাহত রয়েছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: