Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৭ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৭, ২০২২ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা। এরপর তিনি সেখানে বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন।

আজ শুক্রবার (৭ অক্টোবর) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল জানিয়েছেন, জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে কিছু সময়ের জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে যান এবং এরপর সেখান থেকে তিনি বঙ্গবন্ধু মাজার সন্নিকটে তার নতুন বাড়িতে পারিবারিক চা-চক্রে বসেন। ছোট বোন শেখ রেহানা, চাচাতো ভাই শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, ভাইপো যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও চাচা গোপালগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র শেখ রকিব হোসেন চা-চক্রে ছিলেন। দুপুরে প্রধানমন্ত্রী সেখানেই মধ্যাহ্নভোজ শেষ করবেন।

বিকেল ৪টায় রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ পৌঁছিবেন টুঙ্গিপাড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে অভ্যর্থনা জানাবেন। বিকেল সাড়ে ৪টায় রাষ্ট্রপতি শ্রদ্ধা জানাবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এবং ফাতেহা পাঠ ও মোনাজাত শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। বিকেল সোয়া ৫টার দিকে সেখান থেকে তিনি একইপথে কাশিয়ানীর কালনা সেতুর উদ্দেশ্যে রওনা হবেন। রাষ্ট্রপতিকে বিদায় জানিয়ে প্রধানমন্ত্রীও টুঙ্গিপাড়া থেকে রওনা হবেন ঢাকার উদ্দেশ্যে। এর আগে সকাল সোয়া ৭টায় সরকারি বাসভবন গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী।

সকাল ৭টা ৪২ মিনিটে টোল দিয়ে পদ্মা সেতু অতিক্রম করেন প্রধানমন্ত্রীর গাড়ি বহর। সেতুর সার্ভিস এরিয়া-২ এ যাত্রা বিরতির পর সকাল ১০টায় বঙ্গবন্ধুর দুই কন্যা টুঙ্গিপাড়ায় পৌঁছান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: