Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

এখনো প্রাণনাশের হুমকি রয়েছে আমার-ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক
নভেম্বর ১৭, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

এখনো প্রাণনাশের হুমকি রয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার (১৬ নভেম্বর) ফরাসি গণমাধ্যম ফ্রান্স টোয়েন্টি ফোরকে দেয়া এক সাক্ষাৎকারে এ আশঙ্কার কথা জানান তিনি। খবর বার্তা সংস্থা এপির।

তিনি বলেন, ক্ষমতায় থাকাকালে দীর্ঘদিন গোয়েন্দা বাহিনী তার শাসনাধীন ছিল। সুতরাং তাদের গতিবিধি দেখেই তিনি বুঝতে পারেন ভবিষ্যতে কী ঘটতে যাচ্ছে। গেল মাসে ওয়াজিরাবাদে পিটিআইয়ের লংমার্চে হামলার খবরও ছয় সপ্তাহ আগেই জানতেন- এমন দাবি করেন তিনি।

তিনি আবারও অভিযোগ তোলেন, প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইএসআই প্রধানের নির্দেশেই তার ওপর হামলা চালানো হয়েছে। কারণ বিরোধী দলের জনপ্রিয়তায় ভীত সরকার। সাম্প্রতিক উপ নির্বাচনে তেহরিক ই ইনসাফের সাফল্য উল্লেখ্য করে তিনি বলেন, রাজনৈতিকভাবে ঠেকানো যাচ্ছে না পিটিআইকে, সে কারণেই হত্যার পরিকল্পনা আঁটছে স্বার্থান্বেষী মহল।

ইমরান খান আরও বলেন, এখনো প্রাণনাশের হুমকি রয়েছে আমার। কারণ এই মুহূর্তে পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল পিটিআই। সুতরাং পথের কাটা দূর করতেই আমাকে হত্যার চেষ্টা করছে স্বার্থান্বেষী মহল। ৭৫ শতাংশ ভোট পেয়ে উপ-নির্বাচনে আমরা জয়ী হয়েছি। পাকিস্তানিরা দুর্নীতিগ্রস্ত সরকারকে দেখতে চায় না। বৈধ উপায়ে ইমরান ও তার দলকে হঠাতে না পেরেই পৃথিবী থেকে সরানোর এ পরিকল্পনা করছে তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: