Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশনের সহায়তা পেলেন হাবিবুর

রাজবাড়ী প্রতিনিধি :
নভেম্বর ১৮, ২০২২ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

১৯ বছর বয়সী মোঃ হাবিবুর রহমান।জন্মগত ভাবে দুটি হাত নেই তার। তবুও নিজের মনের প্রবল ইচ্ছে শক্তিতে পা দিয়ে লিখে পিএসসি,দাখিল পরীক্ষায় পাশ করে এ বছর আলীম পরীক্ষা দিচ্ছে সে। হতদরিদ্র পরিবারের সন্তান হাবিবুর নিজের পায়ে দাঁড়াতে চায়। “ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশন” এর পক্ষ থেকে হাবিবুর কে সহায়তা দেয়া হয়েছে।
শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর ১২ টার দিকে হাবিবুরের গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের হেমায়েত খালী গ্রামে গিয়ে তার হাতে পৌছে দেওয়া হয়েছে বিদেশী উন্নতমানের কম্বল,শিক্ষা উপকরণ ও খাদ্য সহায়তা।
এ সময় উপস্থিত ছিলেন, ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি কাজী তানভীর মাহমুদ,সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ,পাংশা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মেহেদী হাসান।
উপহার পেয়ে অনেক খুশি ও আনন্দ প্রকাশ করে জন্মগত শারীরিক প্রতিবন্ধী মোঃ হাবিবুর রহমান।
তিনি বলেন, আমি জন্মগত শারীরিক প্রতিবন্ধী।  তবে আমি লেখাপড়া চালিয়ে যেতে চাই। বাবা মা ও সকলের দোয়া নিয়ে আমি একদিন ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ। আজ ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশন থেকে আমাকে উপহার সামগ্রী প্রদান করেছে। এতে আমি অনেক খুশি হয়েছি। সমাজের হৃদয়বান ব্যক্তিদের সহযোগীতা কামনা করছি।
পাংশা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মেহেদী হাসান বলেন, অদম্য মেধাবী হাবিবুর রহমানের দুই হাত নেই। সে প্রথমে তার গ্রামের হেমায়েত খালী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। পরে ২০১৫ সালে পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৪.৬৩ নাম্বার নিয়ে জেএসসি পরীক্ষায় পাশ করে। এরপর ২০১৮ সালে দাখিল পরীক্ষায় ৪.৬১ নাম্বার নিয়ে পাশ করে। এবার একই মাদ্রাসা থেকে পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা (কেন্দ্রে) আলিম পরীক্ষায় অংশগ্রহণ করেছে।
হাবিব জন্মগতভাবেই শারীরিক প্রতিবন্ধী তার দুটি হাত নেই তবে সে অত্যন্ত মেধাবী এবং ভালো ছাত্র। তার ভিতরে অনেক প্রতিভা এবং আত্মবিশ্বাস রয়েছে। সে ভবিষ্যতে ভালো কিছু করতে চায়।
ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মানবিক সাংবাদিক কাজী তানভীর মাহমুদ জানান, দীর্ঘ দিন ধরে সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনা করছে ‘ভালোবাসার রাজবাড়ী ফাউন্ডেশন’।সকলের দান অনুদানের অর্থে ফাউন্ডেশনের কার্যক্রম পরিচালিত হচ্ছে। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন সারা জীবন মানবিক কাজ করতে পারি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: