Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যেসব চ্যানেলে দেখা যাবে কাতার বিশ্বকাপ খেলা

বার্তাকণ্ঠ ডেস্ক
নভেম্বর ২০, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রথমবারের মতো মধ্যপ্রাচ্যে মরুর বুকে ফুটবল বিশ্বকাপ। এবারই প্রথম অনুষ্ঠিত হচ্ছে এক শহরক্রেন্দ্রিক পুরো বিশ্বকাপ আসর। রোববার (২০ নভেম্বর) উদ্বোধনী ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি লাতিন আমেরিকার দেশ ইকুয়েডর। বেদুইনদের তাঁবুর আদলে নির্মিত আল বায়েত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। বাংলাদেশে বসেই বিশ্বকাপের ম্যাচটি উপভোগ করতে পারবেন ফুটবলপ্রেমীরা।

বাংলাদেশের দুটি চ্যানেলে সরাসরি উপভোগ করা যাবে ম্যাচটি। দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস এবং গাজী টেলিভিশন (জি টিভি) খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

এ ছাড়া অনলাইনেও দেখা যাবে কাতার-ইকুয়েডর ম্যাচ। বাংলাদেশভিত্তিক অ্যাপ টফিতে দেখা যাবে ম্যাচটি। অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে এ ম্যাচ।

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে কাতার সেজেছে নতুন সাজে। এ যেন স্বপ্নের কোনো শহর। বিশ্বকাপের আমেজে নতুন রঙে সাজা কাতারের এ সৌন্দর্য দেখে মুগ্ধ স্থানীয় থেকে শুরু করে অভিবাসীরা।

দীর্ঘ প্রতীক্ষা আর নানা বিতর্কের পর পর্দা উঠতে যাচ্ছে ২২তম ফিফা ফুটবল বিশ্বকাপের। দোহার আল বায়াত স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কাতারের প্রতিপক্ষ ইকুয়েডর।

ইকুয়েডরের চেয়ে র‌্যাঙ্কিংয়ে ছয় ধাপ পিছিয়ে থাকলেও কাতারের শক্তিমত্তা ঘরের মাঠ। সঙ্গে আত্মবিশ্বাস জোগাবে দলটির সাম্প্রতিক ফর্ম। ফেলিক্স সানচেজের শিষ্যরা নিজেদের খেলা শেষ চার প্রীতি ম্যাচের চারটিতেই জিতেছে।

মধ্যপ্রাচ্যের দেশটির অভিষেকের আসরে আট বছরের বিরতি কাটিয়ে বিশ্বকাপে ফেরার অপেক্ষায় ইকুয়েডর। লাতিন এই দেশটি এ নিয়ে চতুর্থবারের মতো জায়গা করে নিয়েছে টুর্নামেন্টে। গুস্তাভো আলফারোর দলের বড় দুশ্চিন্তা গোল করা নিয়ে। নিজেদের খেলা শেষ ছয় ওয়ার্মআপ ম্যাচের চারটিতেই প্রতিপক্ষের জালে বল পাঠাতে ব্যর্থ হয়েছে। অবশ্য রক্ষণভাগের নৈপুণ্যে সে চার ম্যাচে কোনো গোলও হজম করেনি তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: