Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

জেনে নেন আজকের রাশিফলে আপনার ভাগ্য

বার্তাকণ্ঠ ডেস্ক
নভেম্বর ২০, ২০২২ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আজ রোববার ২০ নভেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। উদ্যম এবং সাধারণ বুদ্ধি কাজে লাগান। ধৈর্য রাখুন, তবেই সাফল্য আসবে। অর্থ সম্পর্কিত সমস্যা হবে। মেজাজ প্রাণোচ্ছ্বল রাখুন, নিজেকে আনন্দে রাখুন। ভালোবাসার অনুপস্থিতি বোধ করবেন। চেষ্টা চালিয়ে যান, ফল পাবেন।

বৃষ: কর্মস্থলে কাজের চাপ বৃদ্ধি। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। বন্ধুদের কিংবা পরিবারের সঙ্গে ভ্রমণে লাভ হবে। সতর্ক থাকুন, অন্য কাজে জড়িয়ে পড়া থেকে সাবধান হোন। পরিস্থিতি উত্তপ্ত থাকতে পারে। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন। সামাজিক সম্পর্ক ভালো থাকবে। নিজেকে নিয়ে বেশি চিন্তা করবেন না।

মিথুন: আইনি কোনো কাজে খরচ বাড়তে পারে। কিছু সমস্যা মানসিক চাপ আনবে। নিজের অর্থ সংগ্রহ করতে হবে। সিদ্ধান্ত ঠিক করে নিন, নয়তো অনুতাপ করতে হবে। দিনটি অনুকূল, তবে নিজেকে সঠিক পথে পরিচালনা করুন। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট: নিত্যনতুন ক্রিয়াকলাপে অংশ নিন। মন ভালো রাখুন। অর্থ সঞ্চয় করুন, পরিবারের সঙ্গে থাকুন। প্রেমের দিকে গুরুতর সমস্যা থাকছে। কাছের মানুষকে প্রেরণা জোগান, সেই সুযোগে আপনার কাজও হবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। মাথা ঠান্ডা না করলে কাজ হবে না।

সিংহ: রাস্তায় আজ কোনো খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। নিজেকে শান্ত রেখেই কাজ করুন। সতর্ক থাকুন। অর্থ উপার্জন ভালো হবে। সুসংবাদ পাওয়ার ইচ্ছে থাকবে। পরিবারের লোকজন মুগ্ধ হবেন আপনার সিদ্ধান্তে। সুখ সমৃদ্ধি থাকবে, অতীতের ভাঁজে পড়বেন না।

কন্যা: কিছু মানুষ বেশ খুশি হবেন। সমস্যা ভাগ করে নিন। অন্যের সঙ্গে তাল মেলালে আপনার হবে না। নিজেকে এগিয়ে রাখুন। ধাপগুলো কঠিন, তবে ভাঙবেন না। বাইরের কোনো অশান্তি আজ ব্যবসায় আসতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। ভালো আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থলে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়র কাছ থেকে আপনি ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা: নীতির দিক দিয়ে কোনো কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরিরস্থলে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুরা সহায়ক হবেন যা আপনার উন্নতিতে কাজে আসবে। বিশ্বাসযোগ্য হলে তবেই লেনদেন করুন। নিজেকে একা রাখবেন না। মানসিক স্থিতি বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল থাকছে। নিজেকে আড়ালে রাখবেন না।

বৃশ্চিক: চাকরির স্থানে দলগত বিবাদ বাড়তে পারে। চারপাশের মানুষের মধ্যে অনেক দাবি দেখতে পাবেন। জোর করে কাজ করবেন না। নিজেকে ক্ষয় করবেন না। উদারতা রাখুন। প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখুন। নিজেকে সামলাতে হবে, নয়তো সমস্যা। নিজেকে সময় দিন। সবকিছুর শুরু যেমন আছে শেষ আছে, তাই চিন্তা করবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনো আশা পূরণে আনন্দ।

ধনু: চাকরির স্থানে কোনো ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। পার্টনারের মেজাজ থেকে বেঁচে থাকুন। আর্থিক লেনদেন চলবে। যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। উত্তেজনা আয়ত্তে রাখুন, কাজে মন দিন। প্রেমের দিকে বাধা আছে। অসম্ভব কিছুই নয়, তবে সাহস লাগবে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ।

মকর: আর্থিক ব্যাপারে একটু সুবিধা হওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার আশঙ্কা আছে। অক্ষমতা জয় করুন। মেধা কাজে লাগান। সমস্যার সমাধান হবে। আর্থিক লেনদেনের জন্য ভালো সময়। কর্মক্ষেত্রে প্রেম থেকে দূরে থাকুন। শারীরিক সমস্যা থাকছে। ঘরোয়া ব্যাপারে নিজেকে আটকে রাখবেন না, বেরিয়ে আসুন। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘাড়ে আসতে পারে।

কুম্ভ: ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। আজ মাথায় কোনো কুচিন্তা এলে তাকে বেশি আমল দেবেন না। মানসিক চঞ্চলতা থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। মানসিক শান্তির জন্য যেকোনো কাজে নিযুক্ত হন, যেটি আপনাকে আনন্দ দেয়। আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন।

মীন: জীবনে চাপ থাকবে, তবে সাবধান। শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনতে পারে। ভালো কোনো কাজের পুরস্কার পেতে পারেন। পানিপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য নিয়ে চিন্তা। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকায় আনন্দ বৃদ্ধি। আজ কোনো জিনিস চুরি হতে পারে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: