Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

এখন বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ফুরসত নেই ফখরুলের

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২০, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। গোটা বিশ্ব এখন ফুটবলে মাতোয়ারা। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হচ্ছে বিশ্বকাপের সেই ফুটবল মহারণ। বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মাঝেও কমতি নেই উন্মাদনা। সাধারণ মানুষ, সেলিব্রেটি থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনের মানুষেরাও নিজের প্রিয় দলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন নানা স্ট্যাটাস। তবে, ব্রাজিলের সমর্থক হলেও এখন বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ফুরসত নেই বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

শনিবার (১৯ নভেম্বর) একটি গণমাধ্যমকে মির্জা ফখরুল বলেন, সরকারের দুর্নীতি-লুটপাট ও গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলছে। সংগত কারণেই এখন আর মাথায় ফুটবল নেই। আগে ব্রাজিলকে সাপোর্ট করতাম। খেলা দেখার সেই পরিবেশ, সুযোগ ও সময় এখন নেই।

উল্লেখ্য, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর ও খুলনায় গণসমাবেশ করেছে দলটি।

সামনে আরও ৩টি গণসমাবেশ ও ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি রয়েছে দলটির। এর মধ্যে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় এ কর্মসূচি রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: