Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপ শুরুর আনন্দ যেন ছড়িয়ে গেছে গ্রাম থেকে গ্রামান্তরে

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২০, ২০২২ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

কাতার বিশ্বকাপ ২০২২ শুরুর আনন্দ যেন ছড়িয়ে গেছে গ্রাম থেকে গ্রামান্তরে। শহর পেরিয়ে বিশ্বকাপ জ্বর উঠেছে অজপাড়া গাঁয়েও। উচ্ছ্বসিত শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ। কাপ জেতা নিয়ে জল্পনা-কল্পনা ভক্তদের। প্রিয় দল প্রিয় খেলোয়াড়ের হাতেই দেখতে চায় এবারের বিশ্বকাপ। যে কারণে প্রিয় দলের পতাকা উড়িয়ে জানান দিলেন সমর্থকরা।

কংশ নদীর পাড়ে বড়ওয়ারি অর্থাৎ বড়াইলের যুবসমাজের উদ্যোগে কয়েকশ ফুট প্রিয় দল আর্জেন্টিনার পতাকা নিয়ে এলাকায় আনন্দ মিছিল করেছেন ফুটবলভক্তরা। ৫০০ ফুট পতাকা বানিয়ে জানান দিয়েছেন তারা মেসির সবচেয়ে বড় ভক্ত। শিশু-কিশোরদের এই আনন্দের সঙ্গে যুক্ত হয়েছেন এলাকার অভিভাবকরাও। তারা মনে করেন খেলা নিয়ে আনন্দ করলে দোষের কিছু নেই। কিছুটা সময় মোবাইল অথবা বাজে আড্ডা থেকে বিরত থাকবে। কারণ, গ্রামেও এখন ছড়িয়ে গেছে স্মার্টফোনের কুফল।

প্রতিটি ছেলে-মেয়ে এখন স্মার্টফোন ছাড়া কিছুই বোঝে না। এর মধ্যে যদি কিছুটা সময় খেলাধুলার নির্মল আনন্দ ভোগ করে, তাহলে ওসব থেকে দূরে থাকবে। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বড়াই বাজার থেকে মেসির নাম বলে বলে স্লোগান তুলে প্রায় ৫০০ ফুটের পতাকা নিয়ে বড়াইল ব্রিজ প্রদক্ষিণ করে।

যুবসমাজের অভিভাবক এবং প্রধান পৃষ্ঠপোষক লাক মিয়া জানান, তারা মনে করেন উচ্ছ্বসিত হলেই এই খেলার প্রতি আগ্রহ বাড়বে শিশু-কিশোর-তরুণদের। যদিও আজকাল কোথাও কোনো মাঠ নেই খেলার জন্য। মাঠের পরিবেশ না থাকাও যুবসমাজ ধ্বংসের আরেকটা কারণ বলে মনে করেন তিনি।

তিনি আরও জানান, এ জন্যই তাদের সঙ্গে এমন আনন্দে যুবকরাও। তারা মনে করেন, এবার মেসির হাতেই উঠবে কাপ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: