Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্স বা আর্জেন্টিনা, ব্রাজিল চ্যাম্পিয়ন হলেই খুশি কাদের

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২০, ২০২২ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। গোটা বিশ্ব এখন ফুটবলে মাতোয়ারা। বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মাঝেও কমতি নেই উন্মাদনা। সাধারণ মানুষ, সেলিব্রেটি থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনের মানুষেরাও নিজের প্রিয় দলকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দিচ্ছেন নানা স্ট্যাটাস। তবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পছন্দ তিনটি দল। আর এদের মধ্যে একটি দল চ্যাম্পিয়ন হলেই খুশি তিনি।

শনিবার (১৯ নভেম্বর) গণমাধ্যমকে কাদের বলেন, তিনি সব দলের খেলাই দেখেন। ভালো খেলা কোনোটাই তিনি মিস করেন না। তবে, বিশ্বকাপে সুনির্দিষ্টভাবে কোনো দলতে তিনি সমর্থন না করেন না। কিন্তু আর্জেন্টিনা, ব্রাজিল ও ফ্রান্সের মধ্যে যেকোনো একটি দল চ্যাম্পিয়ন হলেই তিনি খুশি হবেন।

এদিকে বিএনপির মহাসচিক মির্জা ফখরুল বলেন, সরকারের দুর্নীতি-লুটপাট ও গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলছে। সঙ্গত কারণেই এখন আর মাথায় ফুটবল নেই। আগে ব্রাজিলকে সাপোর্ট করতাম। খেলা দেখার সেই পরিবেশ, সুযোগ ও সময় এখন নেই।

উল্লেখ্য, বাংলাদেশ সময় রোববার (২০ অক্টোবর) রাত ৮টায় বিশ্বকাপের ২২তম আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। প্রায় ৬০ হাজার মানুষের ধারণ ক্ষমতাসম্পন্ন কাতারের আল বায়াত স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

এতে বিশ্ববিখ্যাত জনপ্রিয় শিল্পী ও সংগীতজ্ঞরা দর্শক মাতাবেন। উদ্বোধনী অনুষ্ঠানে আমেরিকান গায়ক লিল বেবি ও বলিউড সুপারস্টার নোরা ফাতেহিসহ অনেকেই পারফরম্যান্স করবেন।

বিশ্বকাপের ২২তম আসরের অফিসিয়াল থিম সং ‘দ্য ওয়ার্ল্ড ইজ ইওরস টু টেক’ গাইবেন লিল ববি। এ গানে মঞ্চ মাতাবেন নোরা ফাতেহি। নোরার সঙ্গে থাকবেন মানাল ও রেহমা। এ ছাড়া মঞ্চ মাতাবেন জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড বিটিএস।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে ৪৫ মিনিটের আতশবাজির ঝলকানিতে। এর পরপরই মাঠে নামবেন স্বাগতিক কাতার ও ইকুয়েডরের ফুটবলাররা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: