Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপে সৌদি আরবের কাছে পরাজয় নিয়ে যা বললেন মেসি

স্পোর্টস ডেস্ক।।
নভেম্বর ২৩, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

সৌদি আরবের কাছে হেরে টানা জয়ের রেকর্ড থেকে ছিটকে গেল আর্জেন্টিনা। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ছিল তাদের ঝুলিতে।

খেলা শেষে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির কণ্ঠেও ফুটে ওঠে সেই ৫ মিনিটের আক্ষেপ। তিনি বলেন, এমন পরিস্থিতিতে আমার দলের খেলোয়াড়েরা কখনো পড়েছে কিনা, বলতে পারছি না। এমন ধাক্কা বহুদিন আমরা খাইনি। বিশ্বকাপে এমন শুরু আমাদের প্রত্যাশিত ছিল না।

মেসি বলেন, আমরা জানতাম সৌদি আরবের দলটিতে বেশ ভালো কিছু খেলোয়াড় আছে। তারা গোটা মাঠ চষে বেড়িয়েছেন। আমরা তাদের রক্ষন ভাঙ্গার চেস্টা করেছি। তবে কিছুটা তাড়াহুড়ো করতে গিয়ে ১-২ গোলে পিছিয়ে পড়ি। আমরা ঐক্যবদ্ধ থাকতে পারিনি। আমাদের পারফর্মেন্সের মান তখন নেমে যায়। এ সময় আমরা কিছুটা বেপরোয়া ভাবে খেলতে চেয়েছিলাম।’

দল এই পরাজয় মেনে নিয়েছে উল্লেখ করে সাত বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী মেসি বলেন, পরের ম্যাচে আমরা সঠিক পথে ফেরার বিষয়ে আশাবাদি। সেখানে কোনো অজুহাত চলবে না। আমরা এযাবৎকালে আরো বেশী সংগঠিত হতে যাচ্ছি। আমাদের এই দলটি বেশ শক্তিশালী,যা ইতোমধ্যে আমরা প্রদর্শন করেছি। দীর্ঘদিন যাবৎ আমরা এমন পরিস্থিতির সম্মুখীন হইনি। এখন আমাদের এটি প্রমাণের সময় এসেছে যে, এই দলটি বেশ দক্ষ।

আর্জেন্টিনা অধিনায়ক বলেন, আমাদের এখন দুটি ম্যাচই জিততে হবে। আজকের ম্যাচে যে ভুলগুলো করেছি, সেগুলো শুধরে ফেলতে হবে দ্রুতই। এটা এখন আমাদের দায়িত্ব। মৌলিক বিষয়গুলো ঠিক করতে হবে, সে দলের যে-ই হোক না কেন!

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: