Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবির খালেদা জিয়া হলে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি:
নভেম্বর ২৩, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হলে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় হলে নৃত্য ও প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যাক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। স্বাগত বক্তব্য দেন হলের আবাসিক শিক্ষিকা মাহবুবা সিদ্দিকা।

এসময় উপস্থিত ছিলেন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনেয়ার হোসেন, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, টিএসসিসি’র পরিচালক অধ্যাপক ড. রুহুল কে এম  সালেহ, বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক অধ্যাপক ড. শেখ মহাঃ রেজাউল করিম, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সাহিদা আকতার। এছাড়া প্রকটিয়াল বডির সদস্যবৃন্দ, হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ ফারাহ শারমিন বিন্দু I

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মাহবুবুর রহমান বিদায়ীদের উদ্দেশ্যে বলেন, মেয়েদের অনেক দায়িত্ব। তাদেরকে মানবিক গুণসম্পন্ন মানুষ হিসেবে পরিবার এবং রাষ্ট্রের পাশে দাঁড়াতে হবে। এসময় তিনি নবীনদের  ভালো জিনিস গ্রহণ ও খারাপ জিনিস বর্জন এবং পরিবার ও রাষ্ট্রকে সহযোগিতার জন্য নিজেদেরকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে ফ্যাকাল্টি ফার্স্ট ফলিত পুষ্টি ও খাদ্যপ্রযুক্তি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের বিদায়ী শিক্ষার্থী তামান্না খাতুনকে প্রভোস্ট অ্যাওয়ার্ড দেয়া হয়।

শেষে হলের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য, অনুষ্ঠানে ২০১৪-১৫ ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: