Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতলালে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে মারপিটের ঘটনায় ভোটগ্রহণ স্থগিত 

জয়পুরহাট প্রতিনিধিঃ
নভেম্বর ২৩, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। এতে ওই মাদ্রাসা কমিটির ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।
২৩ (নভেম্বর) বুধবার উপজেলার বড়তারা ইউনিয়নের কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের ভোটগ্রহণ ক্ষেতলাল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুষ্ঠিত হয়। এতে ৯ জন সদস্যের মধ্যে মোট ৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ চলাকালীন সময়ে দুই সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন ও বোরহান উদ্দীন এর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষা অফিসের সামনে মারপিটের ঘটনা ঘটে। এতে সভাপতি প্রার্থী বোরহান উদ্দীনের ছেলে মাসুদ রানা (জাহাঙ্গীর) আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এই ঘটনায় ওই মাদ্রাসার সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার ছফিউল্লাহ সরকার।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ছফিউল্লা সরকার বলেন, সভাপতি পদে দুই প্রার্থীর মধ্যে হট্টগোল সৃষ্টি হওয়ায় কমিটির সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।
সভাপতি প্রার্থী  ও বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন বলেন, আমার প্রতিদ্বন্দী প্রার্থী  ও তার সমর্থকেরা আমার বড় ছেলে কে মেরে আহত করেছে। সে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে সুস্থ হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
এ ব্যাপারে অপর সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি।
ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন নিয়ে মারামারি সংক্রান্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: