Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতলালে ব্রাজিল সমর্থকদের মোটরসাইকেল  শোভাযাত্রা 

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ
নভেম্বর ২৪, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

কাতারে শুরু হওয়া ফিফা বিশ্বকাপ ফুটবলে  প্রিয় দলকে শুভ কামনা জানিয়ে জয়পুরহাটের ক্ষেতলালে ব্রাজিল সমর্থক গ্রুপের উদ্যোগে ভক্ত, সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
২১ (নভেম্বর) বৃহস্পতিবার বিকেলে ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ হতে ব্রাজিল ভক্ত, সমর্থকরা পতাকা, বাঁশি, বিভিন্ন ফেস্টুন ব্যানার ও ব্যান্ডপার্টি নিয়ে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় মোটরসাইকেলের পাশাপাশি একটি ট্রাকেও ব্রাজিল সাপোর্টারদের দেখা যায়। তারা ব্রাজিল ব্রাজিল বলে শোভাযাত্রা মুখরিত করে তোলেন।
শোভাযাত্রা শেষে, ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ব্রাজিল সাপোর্টার মাহমুদুল হাসান চৌধুরী রকেট, তিনি বলেন আমরা ব্রাজিল দল বীরের দল। আমরা প্রমান করে দিতে চাই ক্ষেতলালের মাটিতে  ব্রাজিল দল কোন অংশেই কম নয়। তিনি আরো বলেন ব্রাজিল যদি বিশ্বকাপ ফুটবলে জয়লাভ করতে পারে তাহলে ক্ষেতলালের মাটিতে সবচেয়ে বড় একটি খাসি জবাই করে খাওয়ানো হবে। এছাড়াও বক্তব্য রাখেন, ব্রাজিল সাপোর্টার আবুল বাশার চৌধুরী তরঙ্গ  ও ইমন।
এসময় ক্ষেতলাল উপজেলার বিভিন্ন স্থান হতে আগত ব্রাজিল সাপোর্টার ও ভক্তবৃন্দ উপস্থিত ছি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: