Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সুয়ারেজের জোড়া গোলেও জিতল না অ্যাতলেটিকো

বার্তাকন্ঠ
ফেব্রুয়ারি ৯, ২০২১ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

সাজ্জাদুল ইসলাম সৌরভ ## লা লিগার ম্যাচে সোমবার লুইস সুয়ারেজের জোড়া গোলেও জয় পায়নি অ্যাতলেটিকো মাদ্রিদ। সেল্টা ভিগোর বিপক্ষে শেষ মুহূর্তে গোল হজম করে ২-২ গোলে ড্র করে মাঠ ছাড়ে তারা।

গত ১২ ডিসেম্বর রিয়াল মাদ্রিদের কাছে হারের পর এই প্রথমবার পয়েন্ট হারাল অ্যাতলেটিকো। এই ম্যাচের পর ৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে তারা। ২৬ পয়েন্ট নিয়ে দশম অবস্থানে সেল্টা ভিগো। ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা। আর ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

এদিন ম্যাচের ১৩তম মিনিটে সান্টি মিনার গোলে এগিয়ে যায় সেল্টা ভিগো। ৪৫তম মিনিটে সুয়ারেজের গোলে সমতা আনে অ্যাতলেটিকো। ৫০তম মিনিটে সুয়ারেজ আবার গোল করেন। ২-১ গোলে লিড নেয় তার দল। কিন্তু ৮৯তম মিনিটে ফাকুন্দো ফেরেইরা গোল করে অ্যাতলেটিকোর জয়ের সম্ভাবনা নস্যাৎ করে দেন। শেষমেশ ২-২ গোলে ড্র’তে শেষ হয় ম্যাচ।

ম্যাচ শেষে অ্যাতলেটিকো মাদ্রিদের অধিনায়ক কোকে বলেন, ‘আমাদের এইভাবেই হোম ম্যাচগুলো জয়ের চেষ্টা করতে হবে। কিন্তু প্রথমার্ধে আমরা স্বস্তিতে ছিলাম না। গত কয়েক ম্যাচে আমরা অনেক গোল হজম করেছি। কিন্তু আমাদের দল অসাধারণ। খেলোয়াড়রা জয় তুলে আনতে দক্ষ। এখন গ্রানাডার বিপক্ষে পরবর্তী ম্যাচ নিয়ে চিন্তা করতে হবে।’

সেল্টা ভিগোর গোলদাতা মিনা বলেছেন, তার দল গুরুত্বপূর্ণ একটি পয়েন্ট অর্জন করেছে। কিন্তু দুর্দান্ত শুরু করতে না পারার জন্য হতাশা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, ‘ম্যাচে তিক্ত অভিজ্ঞতা হয়েছে আমাদের। যখন ম্যাচ পুরোপুরি আমাদের নিয়ন্ত্রণে ছিল ঠিক তখনই তারা সমতা আনে। কিন্তু আমরা লড়াই করে গিয়েছি। নিজের উপর থেকে বিশ্বাস হারায়নি।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।