Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শার্শায় এসএমই ঋণ বিতরণের উদ্বোধন করলেন সাংসদ শেখ আফিল উদ্দিন

বার্তাকন্ঠ
আগস্ট ১, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

শার্শা ব্যুরো ।।

যশোরের শার্শা উপজেলায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণের শুভ উদ্বোধন করেন সাংসদ শেখ আফিল উদ্দিন।

রবিবার বিকেলে উপজেলা কমপ্লেক্সে অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ এবং বিআরডিবি থেকে এসএমই ঋণ নিন, দেশের উৎপাদন বৃদ্ধিতে অবদান রাখুন, এই স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসনের সমন্নয়ে বিআরডিবি উপজেলার প্রান্তিক কৃষক ও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রণোদনা সহায়তা প্রদান করা হয়। প্রণোদনার মধ্যে ছিলো বিআরডিবি কর্তৃক ক্ষুদ্র ও মাঝারী শিল্পউদ্যোক্তাদের মাঝে নগদ ৩১ লক্ষ টাকা ঋণ প্রদান, উপজেলা কর্তৃক সেলাই মেশিন, সিলিংফ্যান, হুইল চেয়ার, কৃষি যন্ত্রাংশ, বাইসাইকেল ও ক্রীয়া সামগ্রীসহ অন্যান্য উপকরণ।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা বিআরডিবি কর্মকর্তা কামরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম, উপজেলা বিআরডিবি কর্মকর্তা বিল্লাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।