Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ঘরে ঘরে টেলিটকের নেটওয়ার্ক পৌঁছানো সম্ভব–মোস্তাফা জব্বার

বার্তাকন্ঠ
নভেম্বর ১২, ২০২১ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা ব্যুরো।।গ্রামাঞ্চলে নেটওয়ার্ক তৈরি করার জন্য টেলিটক ২১০৪ কোটি টাকার একটি প্রকল্প বাস্তবায়ন করছে। একদিন ঘরে ঘরে টেলিটকের নেটওয়ার্ক পৌঁছানো সম্ভব হবে।’

টেলিটকের নেটওয়ার্ক বিষয়ক বেশিরভাগ ম্যাসেজ তার কাছে আসে জানিয়ে ফেসবুকে পোস্টে তিনি লিখেছেন, আমার কাছে যেসব ম্যাসেজ আসে তার শ্রেণিবিন্যাস করে দেখলাম যে বেশিরভাগ হলো টেলিটকের নেটওয়ার্ক বিষয়ক। আমি সবিনয়ে সবার দৃষ্টি আকর্ষণ করছি যে, টেলিটক তার সাধ্যমতো চেষ্টা করছে তার নেটওয়ার্ক বাড়াতে। তবে তাদের সক্ষমতার বিষয়টি বিবেচনা করবেন। তারা এখন হাওর-বাওর-দ্বীপ, পাহাড়, চর ইত্যাদিতে নেটওয়ার্কের কাজ করছে। এর দ্বিতীয় পর্যায়ের কাজ চলছে।

মন্ত্রী লিখেন, প্রধানমন্ত্রীর অনুমোদন নিয়ে টেলিটক ২১০৪ কোটি টাকার একটি প্রকল্প বাস্তবায়ন করছে সেটি গ্রামাঞ্চলে নেটওয়ার্ক তৈরি করার জন্য। আমি পুরো বিষয়টা সম্পর্কে সচেতন। টেলিটকের প্রতি আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। কিন্তু টেলিটক অন্য অপারেটরদের মতো সক্ষমতা রাখে না। আপনার ঘরে নেটওয়ার্ক পৌঁছাতে পারলে আমরা খুশি হব। একদিন সেটি আমরা পারব। তবে রাতারাতি পারব না। আশা করি, বিষয়টি অনুধাবন করবেন। আমাকে ম্যাসেজ দেওয়ার দরকার নেই।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: