Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সিরাজদিখানে আশ্রয়ণ প্রকল্প বিষয়ক টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
জুলাই ২৮, ২০২২ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা টাস্কফোর্স কমিটির আশ্রয়ণ প্রকল্প বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীরের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা, ওসি (তদন্ত) আজগর হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলী রানী নাগ, মহিলা বিষয়ক কর্মকর্তা কান্তা পাল, সমবায় কর্মকর্তা বিন্দু রানী পালসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ।
প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করার জন্য দ্রæত কার্যক্রম করার লক্ষে আলোচনা হয়। এতে সকলের সর্বাত্ত¡ক সহযোগিতা প্রয়োজন বলে উল্লেখ করেন বক্তারা। এ সময় তথ্যে প্রকাশ করা হয় ১৭৯ জন সুবিধাভোগীকে ভূমি ও গৃহ প্রদান করা হবে। তন্মধ্যে ১১৫ টির কার্যক্রম সমাúÍ হয়েছে। ৬৪ টি এখনো বাকি আছে, যার কার্যক্রম চলমান রয়েছে। যতদ্রæত সম্ভব আগামী ২ মাসের মধ্যে কাজ শেষ করে উর্ধ্বতনদের নির্দেশনায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করার প্রস্তুতি নেওয়া হবে বলে তারা জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।