Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুর্গাপূজা উপলক্ষে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জীর নগদ অর্থ বিতরণ

শফিকুল আলম সজীব, জেলা প্রতিনিধি নেত্রকোনা
অক্টোবর ৪, ২০২২ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্যক্তিগত উদ্দ্যেগে অনুদান দিয়েছেন দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জী। আজ মঙ্গলবার (৪ অক্টোবর)  ৬১টি পুজা মন্ডপে  নগদ অর্থ বিতরণ ও পূজা মন্ডপ পরিদর্শন করেন দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জীর প্রতিনিধিরা।
দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের প্রতিনিধিরা পুজা মন্ডপ পরিদর্শন ও পূজা মন্ডপ গুলোতে নগদ অর্থ বিতরণের সময়  তার এক প্রতিনিধি  সনি সরকার প্রতিবেদককে বলেন, বাঙালি হিন্দু ধর্মাম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা উদযাপন করে আসছে। দুর্গাপূজা কেবল ধর্মীয় উৎসব নয়, সামাজিক উৎসব বটে। দুর্গোৎসব উপলক্ষে ধর্ম-বর্ণ নির্বিশেষে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশী একত্রিত হন, মিলিত হন আনন্দ-উৎসবে। তাই এ উৎসব সর্বজনীন। এ সার্বজনীনতা প্রমাণ করে, ধর্ম যার যার, উৎসব সবার।
তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও আর্শিবাদ কামনা করেন।
বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: