Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২ অক্টোবর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

হবিগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বার্তাকন্ঠ
অক্টোবর ২, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি।। 
হবিগঞ্জে কোভিড ১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব  আবু জাহির( এম পি)
তিনি বলেছেন, সরকারের সময় উপযোগী প্রদক্ষেপের কারণে করোনা মহামারী মোকাবেলা করতে পেরেছে,
একে একে দেশের সকল নাগরীককে টিকার আওতায় আনা হবে। সারা বিশ্ব যেখানে এই মহামারী মোকাবেলায় হিমশিম খাচ্ছে, তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ফলে সফলভাবে মোকাবেলা করা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, যদি করোনার ৩য় ঢেউ আবারো আসতে পারে আমাদেরকে আগে থেকে প্রস্তুতি নিয়ে রাখতে হবে। সকল ক্ষেত্রে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
শনিবার (২ অক্টোবর) দুপুর ১২টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত এ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মোঃ মুশফিক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাহফুজা আক্তার শিমুল, জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক আমিনুল হক সরকার,শায়েস্তাগনজ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগনজ পৌরসভার মেয়ার এম এফ আহমেদ অলি, প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন ওসমান, শায়েস্তাগনজ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।